প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর বক্তবের প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ , মে ২৯, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের আপত্তিকর ও কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে রোববার(২৯ মে) পৌর শহরে এ কর্মসুচি পালন করা হয়।
রোববার উপজেলা পরিষদ এলাকা হতে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভকারিরা। মিছিলে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: সালাহ উদ্দিন সুমন, যুবলীগ নেতা সুমন বড়ুয়া, মো:সেলিম, নাজিম উদ্দিন, তারেক সুমন, ছাত্রলীগের নেতা ওমর ফারুক, কাউছার হাবিব শোভন, আনোয়ার জাহিদ ছোটন, নাঈম হাসান নয়ন, আনোয়ার হোসেন চৌধুরি, আরাফাত হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন। এছাড়া বিক্ষোভ সমাবেশের প্রতি সমর্থন ও একাত্বতা জানিয়ে প্রতিবাদ মিছিলে জনপ্রতিনিধিদদের মধ্যে অংশ নেন রামগড় পৌরসভার কাউন্সিলর, আব্দুল হক, জিয়াউল হক জিয়া, শ্যামল ত্রিপুরা এবং ইউপি মেম্বারদের মধ্যে অমিত মারমা ( মংবা), সাথৌউ মারমা, সালাহ্ উদ্দিন, মোঃ সামছুল হক, আব্দুল আলীম দুলাল ও মো: শাহজাহান।
বিক্ষোভ মিছিল শেষে পৌর শহরের উপকন্ঠে পুলিশবক্স এলাকায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন, যুবলীগ নেতা সুমন বড়ুয়া, ছাত্রলীগ নেতা ওমর ফারুক ও কাউছার হাবিব শোভন।
বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ও অশালীন বক্তবের জন্য ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Loading