বাপি সাহার নির্দেশনায় তিন টিভিসিতে নিপুণ

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ , এপ্রিল ১১, ২০২২
বিনোদন প্রতিবেদক : দুই বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী নিপুণ একজন চিত্রনায়িকা হিসেবে যেমন জনপ্রিয়, তেমনি মডেল হিসেবেও রয়েছে তার সমান জনপ্রিয়তা। চলচ্চিত্র ক্যারিয়ারের প্রায় শুরু থেকেই তিনি মডেলিংও করছেন সমান তালে। গেলো দুই বছর করোনা মহামারীর কারণে তিনি চলচ্চিত্রে কাজ করলেও বিজ্ঞাপনচিত্রে কাজ করা হয়নি। এর ওপর গেলো কয়েক মাস চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচন নিয়ে ব্যস্ততার কারণেও মডেলিং করা হয়নি তার। অবশেষে গ্ল্যামারাস এই মডেল – অভিনেত্রী আবার নতুন বিজ্ঞাপনচিত্রে মডেলিং করলেন। ভোগ্য পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান রাজধানী এন্টারপ্রাইজের তিনটি ভোগ্য পণ্যের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন নিপুণ।
রাজধানী সরিষার তেল, রাজধানী গুঁড়া মসলা ও রাজধানী সুগন্ধী চালের এই বিজ্ঞাপনচিত্র তিনটি নির্মাণ করেছেন গুণী ও কুশলী বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহা। নিপুণ জানান, একযুগ আগে ২০১০ সালে তিনি বাপি সাহার নির্দেশনায় প্রথম মডেল হন মিতালী থ্রি পিস এর বিজ্ঞাপনচিত্রে। দ্বিতীয় বার নিপুণ ও বাপি সাহা আবার একসঙ্গে কাজ করেন ২০১৪ সালে মডার্ন ভয়েল ও পপলিন এর বিজ্ঞাপনচিত্রে। এর আট বছর তারা তৃতীয় বার জুটিবদ্ধ হলেন রাজধানী সরিষার তেল, গুঁড়া মসলা ও সুগন্ধী চালের বিজ্ঞাপনচিত্রে। নির্মাতা বাপি সাহা জানান, এবারের এই তিনটি বিজ্ঞাপনচিত্রে নিপুণের সহমডেল হিসেবে কাজ করেছেন মডেল – অভিনেতা ইমন। নিপুণের সঙ্গে কাজ করা প্রসঙ্গে অসংখ্য দর্শকপ্রিয় বিজ্ঞাপনচিত্রের নির্মাতা বাপি সাহা বলেন, নিপুণ একজন জনপ্রিয় তারকা। অতীতে তার সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা অনেক ভালো। তাই তাকে এবার একসঙ্গে তিনটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে নেওয়া। অতীতের মতো এবারও তিনি অসাধারণ কাজ করেছেন। আশা রাখছি – দর্শকরা এগুলো দেখে মুগ্ধ হবেন।
বাপি সাহার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে নিপুণ বলেন, দাদা একজন কুশলী নির্মাতা। তার কাজগুলো দর্শকপ্রিয়তা পায়। অতীতে যেমন আমাদের একসঙ্গে কাজের অভিজ্ঞতা ভালো ছিল, এবারও দারুন অভিজ্ঞতা হলো। ইমনের সঙ্গে চলচ্চিত্রে কাজ করলেও বিজ্ঞাপনচিত্রে প্রথম আমরা একসঙ্গে তিনটি বিজ্ঞাপনচিত্রে জুটিবদ্ধ হয়ে মডেলিং করলাম। সব মিলিয়ে বাপি দা’র এবারের কাজগুলোও আগের মতোই দর্শকপ্রিয়তা পাবে বলেই আমি বিশ্বাস করি।
জানা যায়, বাপি সাহার প্রোডাকশন ও বিজ্ঞাপনী সংস্থা এনজয় অ্যাড মিডিয়ার ব্যানারে নির্মিত বিজ্ঞাপনচিত্র তিনটি কয়েক দিনের মধ্যেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার শুরু হবে। তিনটি বিজ্ঞাপনচিত্রেই চিত্রগ্রাহক ছিলেন হীরা আজাদ। স্থির চিত্রগ্রাহক ছিলেন শিশির জাহাঙ্গীর। আর রূপসজ্জা করেছেন মনির হোসেন।