বান্দরবানে অপহরণের পর জেএসএস নেতাকে হত্যা

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ , ডিসেম্বর ১৩, ২০২১

বান্দরবান প্রতিনিধি:- বান্দরবানে অপহরণের পর পুশৈ থোয়াই মার্মা (৪২) নামে জেএসএস’র এক নেতাকে হত্যা করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। আজ সোমবার (১৩ ডিসেম্বর) সকালে সদর উপজেলার কুহালং ইউনিয়নের আমতলী পাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত পুশৈ থোয়াই জনসংহতি সমিতি (জেএসএস) মূল দলের বান্দরবান জেলা কমিটির সদস্য ও থানা কমিটির সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন জনসংহতি সমিতি’র বান্দরবান জেলা সাধারণ সম্পাদক ক্যবামং মার্মা।

স্থানীয়না জানান, রবিবার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে ১৫ জনের একটি অস্ত্রধারী সন্ত্রাসীর দল চেমী ডলু পাড়ার নিজ বাসা থেকে পুশৈ থোয়াই মার্মাকে অপহরণ করে। পরে বান্দরবান-রাঙ্গামাটি সড়কের আমতলী পাড়া এলাকার দিকে নিয়ে যায়। কিছুক্ষণ পর ফাঁকা গুলির শব্দ শুনতে পান আমতলী পাড়াবাসী। সোমবার সকালে পাড়াবাসীরা খোঁজাখুঁজির পর একপর্যায়ে আমতলী পাড়া এলাকার একটি সেগুন বাগানে মাটিতে পুঁতে রাখা অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে পুশৈ থোয়াই মার্মাকে মগ ন্যাশনালিস্ট পার্টি (এমএনপি) হত্যা করেছে বলে দাবি করেছেন জনসংহতি সমিতি (জেএসএস)।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম পিপিএম বলেন, জেএসএস নেতার লাশ মাটির নিচ থেকে উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কে বা কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Loading