মৌলভীবাজারে গত ২৩ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ , জুলাই ২৫, ২০২১

মৌলভীবাজারে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। সর্বশেষ ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে করোনা ভাইরাসে শনাক্ত হয়েছেন আরও ৩৩ জন এবং মৃত্যু হয়েছে ৩ জনের। শনাক্তের হার ৩২ দশমিক ৩৫ শতাংশ। সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজারের ১০২ জনের নমুনা পরীক্ষা করে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

নতুন শনাক্ত ৩৩ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের ৭ জন, শ্রীমঙ্গলের ৩ জন, কুলাউড়ার ১১ জন, কমলগঞ্জে ৪ জন ও রাজনগরে ১০ জন।

গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩ জনের। তাদের মধ্যে ১জন ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের, শ্রীমঙ্গলের ১ জন ও কমলগঞ্জের ১ জন।
জেলা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, গত ২৪ ঘন্টায় ১০২টি নমুনা পরীক্ষায় পাঠালে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা অনুযায়ী আক্রান্তের হার ৩২ দশমিক ৩৫ শতাংশ। এ পর্যন্ত জেলায় ৪ হাজার ৭শত ১৪ জনের শরিরে করোনা সনাক্ত হয়। সুস্থ হয়েছেন ৩ হাজার ৩ শত ৫৬ জন। হাসপাতালের করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৭১ জন।

সরকারী হিসেবে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেন ৫৩ জন। তবে করোনায় আক্রান্ত মৃত্যুবরণকারী পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি থেকে প্রাপ্ত তথ্যে বে-সরকাররি হিসেবে জেলার বাহিরে চিকিৎসা নিতে গিয়ে মোট করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮০ জন।

Loading