মোহনগঞ্জে নির্বাচনী অফিস খোলা নিয়ে সংঘর্ষ

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৯, ২০২০

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ পৌরশহরের মাইলোড়া খেলার মাঠের কোনায় তালামারা নির্বাচনী ক্যাম্প অফিস খোলা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে বাসা, দোকানপাট, অফিস ভাংচুররে ঘটনা ঘটেছে। এ সময় আহতহেয়েছেন চারজন।
গতকাল শুক্রবার রাত সাড়ে আটটা থেকে রাত বারটা পর্যন্ত দেশীয় অস্ত্র নিয়ে মহড়া চলাকালে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আজ শনিবার সকাল থেকে মোহনগঞ্জে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
আহতরা হলেন, যুবলীগ নেতা জাকির হোসেন(৩২), মিলন আকন্দ(৪৫), মেহেদী হাসান মিঠু (১৬) ও বদিউল আলম শাহীন (৪০)।
বিভিন্ন সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাত আনুমানিক আটটায় তালামারা নির্বাচনী ক্যাম্প খুলতে গেলে দুই গ্রুপের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে সংঘর্ষে হলে যুবলীগ নেতা জাকির হোসেন রাসেল(৩২) বাম গালে আঘাত প্রাপ্ত হন।
এর জের হিসেবে মাইলোড়া মালেদ মিয়ার বেড়া ভাংচুর করে। সভাপতি লতিফুর রহমান রতনের লোকজন পৌরসভার সম্মুখের রাস্তায় এবং সাধারণ সম্পাদক মো. শহীদ ইকবালের পক্ষের লোকজন বসুন্ধরা মোড়ে অবস্থান নিলে পৌর শহরে উত্তেজনা দেখা দেয়। পুলিশ টহল অব্যাহত থাকে। রাত ১০ টা থেকে মাইলোড়া দোকান-বাসা ভাংচুর করে ধাওয়া পাল্টা-ধাওয়া চলে। তারপর রাত ১১টায় স্টেশন রোডের কয়েকটি দোকান ভাংচুর হয়। গভীর রাতে একটি অফিস ভাংচুর হয়।
এদিকে আহত যুবলীগ নেতা জাকির হোসেনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।
আজ শনিবার সকাল থেকে প্রতিটি সড়কের মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থমথমে অবস্থা বিরাজ করছে।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল আহাদ খান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনও অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Loading