আনোয়ারায় ১৩ লক্ষ ২০ হাজার টাকার মদসহ ১ জন গ্রেপ্তার

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ , সেপ্টেম্বর ৩, ২০২০

বঙ্গোপসাগরে অবস্থানরত বিদেশী জাহাজ থেকে মদ এনে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বিক্রয়ের জন্য মজুদ করেন নিজের বসতঘরের ডেইরিতে। এমন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের আনোয়ারা থানার রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ি অভিযান চালিয়ে ১৩ লক্ষ ২০ হাজার টাকা মূল্যে ১৩২ লিটার বিদেশী মদের বোতলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) ভোরে উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী মো. ইসমাইলের বসতঘরের ডেইরি থেকে মদসহ একাধিক মাদক মামলার আসামী মো. ইসমাইল (৫০) কে গ্রেপ্তার করে পুলিশ। এসময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে খোর্দ্দ গহিরা এলাকার মৃত নুরু ছোবাহান প্রকাশ নুর ছফার পুত্র মো. মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৪৪) পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত ইসমাইল রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া গ্রামের আলী আকবর প্রকাশ ইনশাল্লাহ ফকিরের পুত্র।

উদ্ধারকৃত ১৩২ লিটার বিদেশী মদের আনুমানিক মূল্য ১৩ লক্ষ ২০ হাজার টাকা বলেও জানিয়েছেন আনোয়ারা থানার উপ পুলিশ পরিদর্শক আবুল ফয়েজ জুয়েল।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, পলাতক আসামীর সহযোগিতায় বঙ্গোপসাগরে অবস্থানরত বিদেশী জাহাজ থেকে কম দামে মদ এনে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বিক্রয়ের জন্য মজুদ করেন নিজের বসতঘরের ডেইরিতে এমনটায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গ্রেপ্তারকৃত আসামী। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতকে মাদক আইন মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।

Loading