নামাজরত অবস্থায় সাবেক ইউপি সদস্য খুন

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ , আগস্ট ২৫, ২০২০

নড়াইলে নামাজরত অবস্থায় ৭৫ বছর বয়সী সাবেক এক ইউপি সদস্য খুন হয়েছেন। নিহতের নাম আ. রাজ্জাক মল্লীক। সোমবার (২৪ আগস্ট) সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে অজ্ঞাত দুর্বৃত্তরা রাত সাড়ে ৮টার দিকে বৃদ্ধ রাজ্জককে তার বসত ঘরে নৃশংসভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। হত্যার রহস্য উন্মোচনে কাজ করছে পুলিশ।

পুলিশ ও স্বজনরা জানায়, এশার নামাজের প্রস্তুতি নেয়ার সময় বসত ঘরের মেঝেতে জায়নামাজের ওপর হামলার শিকার আ. রাজ্জাক। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথা ও বুকে কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। খবর পেয়ে জেলা পুলিশ সুপার, সিআইডির জেলা প্রধানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনা স্থলে ছুটে যান।

নড়াইলের পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন জানান, বাড়িতে বৃদ্ধ ও তার স্ত্রী বসবাস করলেও ঘটনার সময় তার স্ত্রী প্রতিবেশীর টিউবওয়েলে পানি আনতে গিয়েছিলেন। বাড়ি ফিরে স্বামীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার চিৎকার কান্নাকাটিতে প্রতিবেশীরা গিয়ে আ. রাজ্জাককে মৃত দেখতে পান। কে বা কারা কি কারণে বৃদ্ধকে হত্যা করেছে কারণ অনুসন্ধানে পুলিশ সম্ভাব্য কয়েকটি বিষয়কে বিবেচনায় নিয়ে তদন্তে নেমেছে।

Loading