ধামরাইয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত-১

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ , আগস্ট ২৩, ২০২০

ঢাকা-আরিচা মহসড়কের ধামরাইয়ের ডাউটিয়া এলাকায় কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান ও সবজীবাহী পিকআপ ভ্যানের সংঘর্ষে চালকসহ ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত ১ জন। আজ রোববার এ দূর্ঘটনা ঘটে।

নিহতদের একজন সবজি ব্যবসায়ী হেলাল উদ্দিন ।(৬৫) তিনি মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার বরুন্ডী গ্রামের মৃত নইম উদ্দিনের ছেলে। নিহত অপরজন পিকআপ চালক তবে তার পরিচয় পাওয়া যায় নি।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোসলেম উদ্দিন জানান, রোববার মানিকগঞ্জের কাটিগ্রাম থেকে একটি পিকআপে সবজি বোঝাই করে আশুলিয়ার বাইপাইল এলাকায় যাচ্ছিলো সবজি ব্যবসায়ী হেলাল। ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় পৌছলে পিকআপের সামনে থাকা ঢাকাগামী জননী পরিবহনের একটি কাভার্ড ভ্যান হঠাৎ ব্রেক করেন। পরে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের পিছনে ধাক্কা দেয়। এসময় পিছনে থাকা অপর একটি জননী পরিবহনের কাভার্ড ভ্যান পিকআপটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সবজি ব্যবসায়ী হেলাল নিহত হন। আহত অবস্থায় পিকআপ চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক কে এম মেহেদী হাসান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে এক জনের পরিচয় শনাক্ত করা হয়েছে, অপরজনের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত দুটি কাভার্ডভ্যান ও একটি পিকআপ জব্দ করা হয়েছে।

Loading